বিয়ে নিয়ে বিরোধে কোহলি-আনুস্কার সর্ম্পকচ্ছেদ

Feb 09, 2016 02:59 pm

 


ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুস্কমা শর্মার মধ্যে সর্ম্পকের ইতি ঘটছে। বছর দুয়েক হলো দুজনকে একসাথে দেখা যাচ্ছিলো। বিয়ে নিয়ে বিরোধে দুজনের সর্ম্পক অবসান ঘটছে বলে ভারতের গনমাধ্যমে বলা হচ্ছে। অবশ্য বলিউডের সিনোম অঙ্গনে এখন একের পর এক বিচ্ছেদ ঘটছে এই তালিকায় সর্বেশেষ নাম যোগ হয়েছে অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলির।

মিডিয়া সূত্রে খবর, ২ বছরের সম্পর্কে এবার ইতি টেনেছেন বিরাট-অনুষ্কা। আর এই সম্পর্কের ভাঙনের পিছনের অন্যতম কারণ হল বিয়ে। সম্পর্ককে পরিণতি দিতে বিয়ে নিয়ে দুজনের মধ্যে মত পার্থক্যের জেরেই এবার সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিলেন দুজনে।


বিরাট ও অনুষ্কার মধ্যে যে সমস্যা চলছে তা প্রথম সামনে আসে যখন ইনস্টাগ্রামে অনুষ্কাকে আনফলোড করেন বিরাট। প্রথমে বিষয়টিকে যুগলের মান-অভিমান বলে অনেকেই উড়িয়ে দিয়েছিলেন, কিন্তু বিষয়টি বেশ গুরুতর হয়ে দাঁড়িয়েছে বলেই মনে হচ্ছে।

 

এখনও এই বিষয়ে বিরাট বা অনুষ্কার কেউ মুখ না খুললেও বিরাট ও অনুষ্কার ঘণিষ্ঠ সূত্রের মতে ইতিমধ্য়েই দুজন সর্ম্পকের অবসান ঘটিয়েছেন। এক সময় বিরাট কোহলির সাথে বিভিন্ন স্থানে খেলার মাঠেও অন্তরঙ্গভাবে দুজনকে দেখা যেতো। খেলায় কোহলির বাজে পারফারমন্সের জন্যও ভারতীয় মিডিয়ায় বিভিন্ন সময় আনুস্কাকে দায়ি করা হয়েছে।


২০১৬ সালেই অনুষ্কাকে বিয়ের প্রস্তাব দেন অনুষ্কা। কিন্তু এখনই বিয়েতে রাজি নন বি টাউনের প্রথম সারির এই অভিনেত্রী। এখনই বিয়ের বন্ধনে না জড়িয়ে নিজের কেরিয়ারেই মনোনিবেশ করতে চান অনুষ্কা। আর তাতেই চটেছেন বিরাট।

রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের ব্রেক আপ, ফরহান আখতার ও অধুনা আখতারের বিচ্ছেদের পর ফের টিনসেল টাউনে ব্রেকআপের ছায়া। আর বিরাট-অনুষ্কার ব্রেক আপের খবর যদি সত্যি হয় তাহলে সেই ছায়াতেই সর্বশেষ ঢাকা পড়লেন বিরাট ও অনুষ্কা।