সালমানকে বিয়েতে রাজি করাবেন আমির

Mar 14, 2016 04:22 pm

 


দুই খানকে নিয়ে ভারতের সিনেমা জগতে আলোচনার শেষ নেই। আমির বিয়ে করে সংসারী জীবনে ফিরলেও এখনও গায়ে চির কুমারের ট্যাগ লাগিয়ে ঘুরে ফিরছেন ভাইজান খ্যাত সালমান । নানা সম্পর্কে জরিয়েছেন অনেকবার। তবে জীবনসঙ্গিনী হিসাবে এখনও কাউকে বেছে নেননি তিনি। এদিকে মিডিয়ায় সামনে একাধিকবার ‘একা’ জীবন চলার কথা বলেছেন তিনি। রোমান্সের কাহিনীও কম নয়। কিন্তু সবকিছুতেই লেগে যাচ্ছে জট। অনেকে বলতে শুরু করেছেন সালমান বোধ হয় আর সংসার করবেন না।


সত্যি কি তাই! সম্প্রতি এমনই প্রশ্ন করা হয়েছে সালমান বন্ধু আমিরকে। তিনি কি বিয়ে করার জন্য বোঝাবেন সলমনকে? তিনি কি চান, সলমন বিয়ে করুন? উত্তরে পারফেকশনিস্ট বলেন, “কোনও দিন চেষ্টা করিনি। মুখে বলেছি বটে। তবে সেভাবে বলিনি। যদি সর্বান্তকরণে চেষ্টা করি, সফল হতেও পারি”। তাহলে কি এবার বন্ধুকে ছাদনাতলায় নিয়েই যাবেন আমির।


এদিকে বি-টাউনের অনেকের মতো ডেইজির ‘গড ফাদার’ সলমন খান। প্রকাশ্যে নায়িকা বলেছেন, তাঁর পরামর্শেই অভিনয় করেছেন তিনি। সেই ডেইজিকেই এবার গাড়ি উপহার দিয়েছেন সাল্মান।


কিন্তু কেন, এই উপহার? এই নিয়েই এখন কানাঘুষো চলছে বলিউড পাড়ায়। নিন্দুকেরা বলছেন ডেইজির প্রেমে পড়েছেন তিনি। কারণ প্রেমে পড়ে ‘প্রেম’র গাড়ি উপহার দেওয়ার অভ্যেসটা যে পুরনো। যদিও এদিকে শোনা যাচ্ছে রণবীরকে ছেড়ে পুরনো সম্পর্কে ফিরেছেন ক্যাটরিনা। তাই ডেইজ নাকি ক্যাট। কে সলমনের ‘লেডি লাভ’ তার উত্তর দেবে সময়।