ডিজিটাল দুনিয়ায় তোলপাড় মুস্তাফিজের ভিডিও

May 04, 2016 10:20 am




বিশ্ব ক্রিকেটে এখন সবচেয়ে আলোচিত নাম মুস্তাফিজুর রহমান। তার সাফল্যগাথা ছড়িয়ে পড়ছে ডিজিটাল দুনিয়ায়। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই বল হাতে ক্রিকেট বিশ্বকে চমকে দিচ্ছে বাংলাদেশের বোলিং বিস্ময় মুস্তাফিজুর রহমান। অফ কার্টার, অন কার্টারের সঙ্গে স্লোয়ার, ইয়র্কার দিয়ে ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন। এবার মুস্তাফিজের জাদুকরি সব বল নিয়ে ইউটিউবে ছড়িয়ে পড়েছে নতুন এক ভিডিও। আসলে তার সাফল্যগাথা ছড়িয়ে পড়ছে ডিজিটাল দুনিয়ায়।


ভিডিওতে পাকিস্তানের বিপক্ষের অভিষেক থেকে শুরু করে সর্বশেষ আইপিএল পর্যন্ত টাইগার এই বোলারের জাদুকরী সব বল তুলে ধরা হয়েছে। যেখানে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে আফ্রিদি-হাফিজদের নাকানি-চুবানি খাওয়ানো বোলিং, ওয়ানডেতে ভারতীয় শিবিরকে স্তব্ধ করে দিয়ে মুস্তাফিজের পাঁচ উইকেট, টেস্টে হাশিম আমলা, ডু প্লেসিসের উইকেট নেয়ার পর কুইন্টন ডি ককের স্ট্যাম্প উড়িয়ে দেয়ার দৃশ্য তুলে ধরা হয়েছে।


এছাড়া চলতি আইপিএলে তার দুর্দান্ত সব ডেলিভারিও রয়েছে এই ভিডিওতে। কলকাতার বিপক্ষে রাসেল, মুম্বাই ইন্ডিয়ান্সের পান্ডে ও গুজরাটের জাদেজার বোল্ডও তুলে ধরা হয়েছে এই ভিডিওতে। দেখুন সেই ভিডিও